শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশাল হেলথ্ জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠনঃ সভাপতি-এম বশির, সম্পাদক- আমিনুল সোহাগ

বরিশাল হেলথ্ জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠনঃ সভাপতি-এম বশির, সম্পাদক- আমিনুল সোহাগ

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিকতা পেশায় প্রত্যেক সাংবাদিকদের একটি নির্দিষ্ট বিষয় নিয়ে মাঠে নিউজ সংগ্রত করতে হয়। তেমনি বরিশাল সাংবাদিকতার একঝাক তরুন সাংবাদিকরা যারা স্বাস্থ্য বিষয় নিয়ে মাঠে কাজ করে থাকেন তাদের নিয়ে ২০১২ ইং সালে একটি সংগঠন স্থাপিত হয় যার নাম দেয়া হয় “বরিশাল হেলথ্ জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন”। বরিশাল পেশাদার সাংবাদিক সংগঠনের মধ্যে “বরিশাল হেলথ্ জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন” অন্যতম। প্রতি বছরের ন্যায় চলতি বছর ২০১৯ ইং সালেও বরিশাল হেলথ্ জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন ১৩ সদস্য বিশিষ্ট কার্য্যনির্বাহী কমিটি গঠিত হয়।

যার সভাপতি নির্বাচিত হয় বরিশাল থেকে প্রকাশিত “বরিশাল প্রতিদিন” পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এম বশির। দৈনিক বরিশাল ২৪ ঘন্টার বার্তা সম্পাদক আল আমিন জুয়েলকে সহ-সভাপতি। দৈনিক বরিশাল ২৪ ঘন্টার সিনিয়র স্টাফ রিপোর্টার আমিনুল সোহাগকে সাধারণ সম্পাদক। দৈনিক কলমের কন্ঠের বার্তা সম্পাদক ও দৈনিক বর্তমানের বরিশাল জেলা প্রতিনিধ আরিফ হোসেনকে যুগ্ম-সম্পাদক। তৃতীয় মাত্রার বরিশাল ব্যুরো হিরামনি উকিলকে সাংগঠনিক সম্পাদক।

দৈনিক বাংলাদেশ বানীর স্টাফ রিপোর্টার এইচ এম হেলালকে কোষাধক্ষ্য। দৈনিক সময়ের বার্তার স্টাফ রিপোর্টার কাওসার মাহমুদ মুন্নাকে প্রচার ও প্রকাশনা সম্পাদক। দৈনিক সময়ের বার্তার যুগ্ম বার্তা সম্পাদক আল আমিন গাজীকে দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়।

এছাড়া কার্য্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয় দৈনিক মতবাদের রেহমান আনিছ,বাংলানিউজ ২৪ ডট কমের বরিশাল জেলা প্রতিনিধি মুশফিক সৌরভ, ঢাকা টাইমসের বরিশাল ব্যুরো প্রধান আরিফির তুষার, দেশ জনপদের সৈয়দ বাবু ও দৈনিক বরিশালের কথার তালুকদার হ্নদয়

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net